মেঘনায় আলোচিত নাজমা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

আখি আক্তার, মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার মেঘনা উপজেলা মঙ্গলবার সকাল ১১ টায় আলোচিত নাজমা বেগম (৫৫) হত্যা ন্যায় বিচার ও খুনিদের ফাঁসির দাবিতে ভাওয়াখোলা ইউনিয়নের কদমতলা বাসইসটান এক মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও এলাকাবাসী।

জানা যায়, গত ইউপি নির্বাচনে হত্যাকারী ফারুক সরকার আব্বাসী সাথে বিদ্রোহী প্রার্থী নির্বাচন করেন সিরাজুল ইসলাম সেই থেকে বিরোধ চলে আসছিল দুটি পরিবারের দীর্ঘ ৫ বছর ভয়ে বাড়িতে আসেননি সিরাজুল ইসলাম এর পরিবার।

উল্লেখ্য ১৯,২,২০২১ শুক্রবার চাচাতো ভাই দিলবার এর মেয়ের বিয়েতে বেড়াতে আসেন। এলাকায় আসার খবর পেয়ে ইউপি চেয়ারম্যান ফারুক সরকার আব্বাসী ও তার সন্ত্রাসী বাহিনী পরিবারটির উপর হামলা চালায় সবাইকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করেন।

সেইসময় আব্দুল সালামের স্ত্রী নাজমা বেগম (৫৫) ঘটনাস্থলে মারা যায় আহত হয় আব্দুস সালাম সিরাজুল ইসলাম সহ আরো চার-পাঁচ জন আলোচিত নাজমা হত্যার ন্যায়বিচার চেয়ে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন এলাকাবাসী।

এ বিষয়ে সিরাজুল ইসলাম বাদী হয়ে প্রধান আসামি ইউপি চেয়ারম্যান ফারুক সরকার আব্বাসী সহ ২২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলার দায়ের করেন
করেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান শফিক আলম বলেন একজন খুনী কখনো ইউপি চেয়ারম্যান হতে পারে না একটি নয় সে নিয়ে ৫ থেকে ৬ টি হত্যার মামলার মূল আসামী ফারুক সরকার আব্বাসী নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি মেঘনা ভাওয়াখোলা আতঙ্কের নাম ছিল ফারুক আব্বাসী তাকে আইনের আওতায় এনে কঠিনতম শাস্তি দেওয়া হোক।

এ সময় আরো উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সাইফুল্লার রতন শিকদার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ,জেলা পরিষদের সদস্য কুমিল্লা উত্তর সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন শিশির, ভাইসচেয়ারম্যান মিলন সরকার,লিটন সরকার আব্বাসী, সিরাজুল ইসলাম প্রমুখ

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!